শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আগামী শুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

আগামী শুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

আগামী শুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ
আগামী শুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

নিজস্ব প্রতিবেদক: আগামি শুক্রবার (৪ মার্চ) সকাল ৬টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে রাজশাহীর বেশ কিছু এলাকায়। বুধবার (২ মার্চ) নেসকোর তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়- পরিচালক ও সংরক্ষণ সার্কেল-১, নেসকো লি. রাজশাহীর গ্রহকদের অবগতির জন্য জানায়, আসন্ন সেচ ও গ্রীষ্ম মৌসুমে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সঞ্চালনের স্বার্থে পিজিসিবি ১৩২/৩৩ কেভি কাটাখালী গ্রীড বাস জরুরি মেরামত ও সংরক্ষণসহ নবায়ন কাজের জন্য আগামী ৪ মার্চ (শুক্রবার) সকাল ৬টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত সার্কেলের আওতাধীন বিক্রয় ও বিকরণ বিভাগ-১/৩/৪/৫ বিমানবন্দর /তানোর এর আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।

এই এলাকাগুলো হলো- তালাইমারী, রুয়েট, বিশ্ববিদ্যালয়, কাজলা, বালিয়াপুকুর, উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সাটাইল, ক্যান্টনমেন্ট, নওহাটা, পবা, বাগধানী, টাউন, নিউমার্কেট, কাদিরগঞ্জ, রাণীবাজার, গ্রেটার রোড, কাটাখালী, মাসকাটাদিঘী, বেলপুকুর, কাপাশিয়া, মেহেরচন্ডী, বুধপাড়া, শ্যামপুর, তানোর ইত্যাদি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

উল্লেখ্য, বিক্রয় ও বিতরণ বিভাগ-২/ কাশিয়াডাঙ্গা/বিবিবি-৪ এর আংশিক এলাকা (সাহেব বাজার, আরডিএ, কলাবাগান, সবজিপাড়া, মেডিকেল, কুমারপাড়া, গণকপাড়া, মালোপাড়া, আলুপট্টি ইত্যাদি এলাকায় বিকল্প সোর্সের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ থাকবে। তবে কাজের স্বার্থে মাঝে মধ্যে বন্ধ রাখা হতে পারে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply